সোমবার, ১৩ মে ২০২৪, ১২:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি ::

চ্যানেল নিউজে আপনাদেরকে স্বাগতম::চ্যানেল নিউজের জন্য দেশ-বিদেশে সংবাদদাতা আবশ্যক::আগ্রহীরা নিম্ন ঠিকানায় যোগাযোগ করুন::যোগাযোগvকাজী জহির উদ্দিন তিতাস::সম্পাদক ও প্রকাশক চ্যানেলনিউজ::সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১০৭ খান ম্যানশন (৯ম তলা), মতিঝিল বা/এ, ঢাকা-১০০০::Email : dailychannelnews8@gmail.comzchannelnewsdaily@gmail.com মোবাইলঃ ০১৭১৩৫৩৮৪৬৯, ০১৭১০৯২৮৫৯৪

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার, দৈনিক চ্যানেল নিউজ : নরসিংদীতে যাত্রীবাহী বাস ও একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলটির দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাত সাড়ে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর দগরিয়া স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নারায়ণগঞ্জের গাউসিয়া আমলাবো এলাকার শাহিন (২৩) এবং সানি (২২) ।

নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইলিয়াস হোসেন জানান, নারায়ণগঞ্জের গাউসিয়া (আমলাবো) এলাকা থেকে শাহিন, সানি এবং সায়েম তিন বন্ধু ঈদ আনন্দ উপভোগ করতে কিশোরগঞ্জের ভৈরবে ঘুরতে যায়। ফেরার পথে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর দগরিয়া স্থানে পৌঁছালে তারা একটি বাসকে ওভারটেক করার সময় বিপরীতদিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষে তাদের মোটরসাইকেলটি বাসের নিচে চলে যায়। এতে ঘটনাস্থলেই সানি ও শাহিন মারা যান এবং সায়েম গুরুতর আহত হন।

পরে আহত সায়েমকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসা জন্য সায়েমকে ঢাকায় রেফার্ড করেন। নিহত সানি ও শাহিনের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dailychannelnews.Com
Desing & Developed BY Gausul Azam IT
English