রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি ::

চ্যানেল নিউজে আপনাদেরকে স্বাগতম::চ্যানেল নিউজের জন্য দেশ-বিদেশে সংবাদদাতা আবশ্যক::আগ্রহীরা নিম্ন ঠিকানায় যোগাযোগ করুন::যোগাযোগvকাজী জহির উদ্দিন তিতাস::সম্পাদক ও প্রকাশক চ্যানেলনিউজ::সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১০৭ খান ম্যানশন (৯ম তলা), মতিঝিল বা/এ, ঢাকা-১০০০::Email : dailychannelnews8@gmail.comzchannelnewsdaily@gmail.com মোবাইলঃ ০১৭১৩৫৩৮৪৬৯, ০১৭১০৯২৮৫৯৪

সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ, চলবে না জাহাজ

স্টাফ রিপোর্টার, দৈনিক চ্যানেল নিউজ :  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ৬ জানুয়ারি বিকেল থেকে ৩ দিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ থাকবে বলে জানিয়েছে কক্সবাজার জেলা প্রশাসন। এ সময় চলাচল নিষিদ্ধ করা হয়েছে সব ধরনের জাহাজ। শনিবার (৩০ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. ইয়ামিন হোসেন।

তিনি বলেন, নির্বাচনকালীন বহিরাগতদের চলাচল বন্ধ করতে ৬ জানুয়ারি রাত ১২টা থেকে ৭ জানুয়ারি রাত ১২টা পর্যন্ত কক্সবাজারের সব হোটেল-মোটেল গেস্ট হাউজও বন্ধ থাকবে। একইভাবে ৬, ৭ এবং ৮ ডিসেম্বর টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটেও সব জাহাজ চলাচল বন্ধ থাকবে। বন্ধ থাকবে সেন্টমার্টিন দ্বীপের সব হোটেল-মোটেল গেস্ট হাউজও।

জানা যায়, টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে ৮টি পর্যটকবাহী জাহাজ চলাচল করে। টেকনাফের দমদমিয়া জেটি ঘাট হতে এসব জাহাজ সেন্টমার্টিন যাওয়া-আসা করে।

তবে ৩১ ডিসেম্বর হতে ইনানীতে নবনির্মিত নৌ-বাহিনীর জেটিঘাট দিয়ে পর্যটকবাহী বিলাসবহুল কর্ণফূলী জাহাজটি পরীক্ষামূলকভাবে সেন্টমার্টিন রওনা হবে বলে জানিয়েছেন জাহাজটির কক্সবাজারস্থ ইনচার্জ হোসাইনুল ইসলাম বাহাদুর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dailychannelnews.Com
Desing & Developed BY Gausul Azam IT
English