Logo
বিজ্ঞপ্তি ::
দৈনিক চ্যানেল নিউজে আপনাদেরকে স্বাগতম::দৈনিক চ্যানেল নিউজে দেশব্যাপী সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীরা যোগযোগ করুন::যোগাযোগ::সম্পাদক, দৈনিক চ্যানেল নিউজ::১০৭ খান ম্যানশন (৯ম তলা),  মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০। ইমেইল: newsroom.channelnews@gmail.com

বেশির আশায় আটকে গেলেন মুজিব!

/ ১৫৪ ১ বার পঠিত
প্রকাশিত : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার : ফ্র্যাঞ্চাইজি লিগে বেশি সময় দিতে জাতীয় চুক্তি থেকে অব্যাহতি চেয়েছেন মুজিব উর রহমানসহ আফগানিস্তানের তিন ক্রিকেটার। স্বাভাবিকভাবেই বিষয়টি ভালভাবে নেয়নি আফগান ক্রিকেট বোর্ড। উল্টো এই ক্রিকেটারদের ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার পথই রুদ্ধ করে দিয়েছে সংস্থাটি ।

মেলবোর্ন রেনেগেডসের হয়ে আজ তাই মেলবোর্ন স্টারসের বিপক্ষে খেলা হচ্ছে না মুজিব উর রহমানের।

গতকাল রেনেগেডসের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, ‘মুজিব উর রহমানের অনাপত্তিপত্রে পরিবর্তন আসায় তাকে আর স্কোয়াডে রাখা হয়নি। এই ম্যাচে (আগামীকালের) তাই তার খেলা হচ্ছে না।’ কেন্দ্রীয় চুক্তিতে থাকতে না চাওয়া মুজিব, ফজল হক ফারুকি ও নাভিন উল হককে আগামী দুই বছর বাইরের কোন লিগে খেলতে দেওয়া হবে না, এমন খবর আগেই এসেছিল। যদিও রেনেগেডসের পক্ষ থেকে বলা হচ্ছিল, তারা এ ব্যাপারে কিছুই জানে না এবং মুজিবের বিগ ব্যাশ লিগে খেলা চালিয়ে যাওয়ার ব্যাপারে আশাবাদী ছিল তারা।

কিন্তু গতকালের বিবৃতিতেই পরিস্কার হয়ে গেছে আফগান বোর্ডের নিষেধাজ্ঞার বিষয়টি। বিগ ব্যাশ লিগে রেনেগেডসের এখনো পর্যন্ত একমাত্র জয়টি মুজিবের কল্যাণেই। অ্যাডিলেড স্ট্রাইকার্সের বিপক্ষে সেই জয়ে ২০ রানে ৩ উইকেট নিয়েছিলেন আফগান স্পিনার। রেনেগেডসের জন্য তাই এই খবর বড় ধাক্কা।

এই মুহূর্তে আফগানিস্তানও টি-টোয়েন্টি সিরিজ খেলছে আরব আমিরাতের বিপক্ষে। প্রথম ম্যাচটা তারা জিতলেও দ্বিতীয় ম্যাচ হেরে যায়। আজই সিরিজ নির্ধারণী শেষ ম্যাচ দুই দলের। ক্রিকইনফো


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Theme Created By ThemesDealer.Com
English
English