সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি ::

চ্যানেল নিউজে আপনাদেরকে স্বাগতম::চ্যানেল নিউজের জন্য দেশ-বিদেশে সংবাদদাতা আবশ্যক::আগ্রহীরা নিম্ন ঠিকানায় যোগাযোগ করুন::যোগাযোগvকাজী জহির উদ্দিন তিতাস::সম্পাদক ও প্রকাশক চ্যানেলনিউজ::সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১০৭ খান ম্যানশন (৯ম তলা), মতিঝিল বা/এ, ঢাকা-১০০০::Email : dailychannelnews8@gmail.comzchannelnewsdaily@gmail.com মোবাইলঃ ০১৭১৩৫৩৮৪৬৯, ০১৭১০৯২৮৫৯৪

টাঙ্গাইলে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

টাঙ্গাইলে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার, দৈনিক চ্যানেল নিউজ : টাঙ্গাইলে ট্রাকের চাপায় মোটরসাইকেলের এক আরোহী নিহতদের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক সড়কের শহরের কাগমারী কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

নিহতের নাম রুকুনুজ্জামান (৩৫)। তিনি রাজশাহীর বাঘা উপজেলার মীরগঞ্জের আখতারুল ছেলে।সে সিটি গ্রুপের সেলস অফিসার হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে। আহতের নাম হুমায়ূন রশীদ(৪০)। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার বাবাদী গ্রামের রওশন আলীর ছেলে। তিনি বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. লোকমান হোসেন জানান, বৃহস্পতিবার সকালে সিলেট থেকে নাগরপুরগামী একটি ট্রাক ঘটনাস্থলে পৌঁছে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী নিহত হন। এই ঘটনায় আহত হয় আরও একজন। এসময় স্থানীয় লোকজন ট্রাক ও এর চালককে আটক করে।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dailychannelnews.Com
Desing & Developed BY Gausul Azam IT
English