রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

লোহাগাড়ায় ঈদ জামাতের সময় নির্ধারণ নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১

/ ৫৪ বার পঠিত
প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার, দৈনিক চ্যানেল নিউজ :  লোহাগাড়ার চুনতিতে ঈদ জামাতের সময় নির্ধারণ করা নিয়ে সংঘর্ষে ১ জন গুলিবিদ্ধ হয়েছে। আহত হয়েছে ৬ জন।

বুধবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে সাতগড় মৌলভী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মাওলানা আবুল বশর (৫০)-কে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া আহতরা আবুল হাশেম (৭০), মো. ইফহাদুল ইসলাম বাবু (১৮), আকতার আহমদ (৬৫), আবদুল লতিফ হোছাইনি (৪৪), মো. আবদুল মজিদ হোছাইনি (৩৫) ও অ্যাডভোকেট আবদুল ওয়াহেদ হোসাইনি (৪০)-কে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

চুনতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মসজিদ পরিচালনা কমিটির সদস্য সচিব জয়নুল আবেদিন জানান, সাতগড় শাহ আতাউল্লাহ হোছাইনি (রাহ.) কেন্দ্রীয় শাহী জামে মসজিদের কমিটি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। দুই মাস আগে মসজিদ কমিটিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীকে আহবায়ক ও তাকে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়।

এরপর উভয় পক্ষকে পর্যায়ক্রমে এক সপ্তাহ করে দায়িত্ব পালনের নির্দেশ দেওয়া হয়। চলতি সপ্তাহে যে পক্ষ দায়িত্ব পালন করছেন, তারা মসজিদে ঈদের জামাত সকাল সাড়ে ৮টায় আদায় করার ঘোষণা দেন। ঘটনার রাতে আরেকপক্ষ মসজিদে এসে ঈদের জামাত সকাল সাড়ে ৭টায় আদায় করার ঘোষণা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

লোহাগাড়া থানার ওসি (তদন্ত) খাইরুল ইসলাম খান জানান, ঘটনাস্থল পরিদর্শন করে উভয়পক্ষকে শান্তি শৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
English
English