Logo
বিজ্ঞপ্তি ::
দৈনিক চ্যানেল নিউজে আপনাদেরকে স্বাগতম::দৈনিক চ্যানেল নিউজে দেশব্যাপী সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীরা যোগযোগ করুন::যোগাযোগ::সম্পাদক, দৈনিক চ্যানেল নিউজ::১০৭ খান ম্যানশন (৯ম তলা),  মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০। ইমেইল: newsroom.channelnews@gmail.com

আইরিশদের উড়িয়ে বিশ্বকাপ শুরু ভারতের

/ ৬০ ১ বার পঠিত
প্রকাশিত : বুধবার, ৫ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার, দৈনিক চ্যানেল নিউজ :: বিশ্বমঞ্চে আয়ারল্যান্ডের পরিচয় জায়ান্ট কিলার হিসেবে। তবে ভারতই ছিল পরিষ্কার ফেভারিট। স্বভাবসুলভ ভঙ্গিতে খেলে সহজ জপ্য তুলে নিয়েছে রোহিত শর্মার দল। আইরিশদের বিপক্ষে তাদের জয় ৮ উইকেটে।

নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১৬ ওভারে গুটিয়ে যাওয়ার আগে ৯৬ রান করতে পারে আয়ারল্যান্ড। জবাবে ১২.২ ওভারে দুই উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছায় ভারত।

ভারতের হয়ে রান তাড়া করতে নামেন রোহিত শর্মা ও বিরাট কোহলি। এদিন শুরুতেই সাজঘরে ফেরেন কোহলি, করেন মাত্র ১ রান। তবে রিশাভ পান্টকে সঙ্গে নিয়ে সহজ জয়ের পথে দলকে এগিয়ে নিতে থাকেন রোহিত।

অর্ধশতক পূরণ করে ৫২ রানে রিটায়ার্ড হার্ট হন রোহিত। সুরিয়াকুমার যাদব ২ রানে সাজঘরে ফেরেন। তবে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন রিশাভ পান্ট। তিনি ৩৬ রানে অপরাজিত ছিলেন।

এর আগে আজ টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক রোহিত। আয়ারল্যান্ডের হয়ে ইনিংস উদ্বোধনে নামেন পল স্টার্লিং ও অ্যান্ডি বালবির্নি। নিজের দ্বিতীয় ও ইনিংসের তৃতীয় ওভারে জোড়া আঘাতে দুই ওপেনারকে ফেরান আর্শদীপ সিং।

আইরিশ ব্যাটারদের কেউই ক্রিজে থিতু হতে পারেননি। দলের পক্ষে সর্বোচ্চ ২৬ রান আসে গ্যারেথ ডিলানির ব্যাট থেকে। এছাড়া জশ লিটল ১৪, কার্টিস ক্যাম্ফার ১২ ও লরকান টাকার ১০ রান করেন। আর কেউ দুই অঙ্কের ঘরে যেতে পারেননি।

ভারতের হয়ে বল হাতে আগুন ঝরান হার্দিক পান্ডিয়া। তিনি এরই মধ্যে তিনটি উইকেট নিয়েছেন। এছাড়া বুমরাহ ও আর্শদীপ দুটি এবং সিরাজ ও আক্সার প্যাটেল একটি করে উইকেট নিজের ঝুলিতে পুরেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Theme Created By ThemesDealer.Com
English
English