Logo
বিজ্ঞপ্তি ::
দৈনিক চ্যানেল নিউজে আপনাদেরকে স্বাগতম::দৈনিক চ্যানেল নিউজে দেশব্যাপী সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীরা যোগযোগ করুন::যোগাযোগ::সম্পাদক, দৈনিক চ্যানেল নিউজ::১০৭ খান ম্যানশন (৯ম তলা),  মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০। ইমেইল: newsroom.channelnews@gmail.com

ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় যারা চেয়ারম্যান নির্বাচিত

/ ৪৫ ১ বার পঠিত
প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার, দৈনিক চ্যানেল নিউজ :: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সদর, নবীনগর ও বিজয়নগর উপজেলায় গতকাল বুধবার (৫ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ শেষে রাতে বেসরকারিভাবে বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেন শোভন। তিনি আনারস প্রতীকে  ৯২ হাজার ৫২১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. হেলাল উদ্দিন (ঘোড়া) প্রতীকে ১৮ হাজার ৪০২ ভোট পেয়েছেন।এ ছাড়া নবীনগর উপজেলায় ফারুখ আহমেদ আনারস প্রতীকে  ৫৮ হাজার ৫২ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস ঘোড়া প্রতীকে ২৫ হাজার ৫৮০ ভোট পেয়েছেন।

বিজয়নগর উপজেলায় বর্তমান উপজেলা চেয়ারম্যান নাসিমা মুকাই আলীকে পরাজিত করে বেসরকারিভাবে চেয়ারম্যান হয়েছেন মো. আল জাবের। তিনি আনারস প্রতীকে পেয়েছেন ৪৫ হাজার ১৩৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাসিমা মুকাই আলী পেয়েছেন ৩৮ হাজার ৯৮৫ ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Theme Created By ThemesDealer.Com
English
English