Logo
বিজ্ঞপ্তি ::
দৈনিক চ্যানেল নিউজে আপনাদেরকে স্বাগতম::দৈনিক চ্যানেল নিউজে দেশব্যাপী সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীরা যোগযোগ করুন::যোগাযোগ::সম্পাদক, দৈনিক চ্যানেল নিউজ::১০৭ খান ম্যানশন (৯ম তলা),  মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০। ইমেইল: newsroom.channelnews@gmail.com

চট্টগ্রামে বর্তমান ও সাবেক মন্ত্রীর অনুসারীদের সংঘর্ষ

/ ২১ ১ বার পঠিত
প্রকাশিত : শুক্রবার, ৭ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার, দৈনিক চ্যানেল নিউজ :: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিলের আগে অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান ও সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতিসহ আহত হয়েছেন ১৮ জন নেতাকর্মী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কর্ণফুলী থানা পুলিশ ৬ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে।

শুক্রবার দুপুরে উপজেলার কাফকো সেন্টারে ঘোষিত বাজেটকে স্বাগত জানিয়ে সাবেক ও বর্তমান দুই মন্ত্রীর অনুসারীদের মিছিলের আগে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যপক এম.এ মান্নান চৌধুরী, বরুমছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান শাহদাত হোসেন চৌধুরী, আওয়ামী লীগ নেতা অজিত কুমার দাশ, চাতরী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি তাজু উদ্দিন, যুবলীগ নেতা সাইফুদ্দিন।

কর্ণফুলী থানার ওসি জহির হোসেন বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৬ রাউন্ড গুলি এবং টিয়ার সেল ছুঁড়ে। দু’পক্ষের সংঘর্ষে আমাদের এক পুলিশ সদস্যও গুরুতর আহত হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা যায়, ২০২৪-২০২৫ অর্থবছরের বাজেটকে স্বাগত জানিয়ে কাফকো সেন্টারে স্থানীয় সংসদ সদস্য সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি ও অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপির সমর্থকরা আনন্দ মিছিলের কর্মসূচির ঘোষণা দেন। জুমার নামাজের পর থেকে দু’পক্ষের সমর্থকরা খণ্ড-খণ্ড মিছিল নিয়ে জড়ো হতে থাকে পুরো এলাকা জুড়ে। বিকাল চারটার পর উভয়পক্ষ পাল্টাপাল্টি মিছিল ও শ্লোগান দিতে থাকে। কিছুক্ষণ পরই একপর্যায়ে দু’পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৬ রাউন্ড গুলি এবং টিয়ার সেল ছুঁড়ে। পরে পুলিশ সদস্যরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী ও বরুমছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান শাহদাত হোসেন চৌধুরীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার হাসপাতালে নিয়ে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Theme Created By ThemesDealer.Com
English
English